ঢাকা,সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

চকরিয়ায় সুজন নেত্রী পরিবারের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

স্টাফ রিপোর্টার, চকরিয়া :: “সুজন-সুশাসনের জন্য নাগরিক কোনাখালী ইউনিয়ন শাখার সহ-সভাপতি বদরুন নাহার কলি ও তার পরিবারের উপর হত্যাচেষ্ঠা এবং হয়রানিমূলক মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন সমাবেশ অনুষ্টিত হয়েছে।

২১ মে, শনিবার বিকেল ৩টায় চকরিয়া উপজেলার কোনাখালী ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে কোনাখালী ইউনিয়ন কমিটির” সুজন-সুশাসনের জন্য নাগরিক” এর সহ-সভাপতি ও “জাতীয় কন্যা শিশু অ্যাডভোকেসি ফোরাম” এর সাধারণ সম্পাদক বদরুন নাহার কলি ও তার পরিবারের উপর হত্যাচেষ্ঠা এবং হয়রানিমুলক মিথ্যা মামলা প্রত্যাহার সহ ঘটনায় প্রকৃত দোষীদের শাস্তির দাবী জানানো হয়।

উক্ত প্রতিবাদ সভায় বক্তারা বলেন, এলাকার জনপ্রিয় এবং অসহায় মানুষকে সহায়তাকারী ভাল মানুষ হিসাবে পরিচিত বদরুন নাহার কলির উপর বর্বর হামলাকারীদের দ্রæত আইনের আওতায় আনা হলে আরো কঠোর কর্মসূচী দেওয়া হবে।

গত ১৯ শে রমজান ইফতারের ঠিক ৫ মিনিট আগে আহতদের নিজ বাড়ির আঙিনায় ঢুকে কিরিচ, দা, গাছ দেশীয় অস্ত্র দিয়ে অতর্কিতভাবে দূর্বৃত্তরা হামলা করে। ঘটনার কিছু বুঝে উঠার আগেই আক্রমণকারীরা বদরুন নাহার কলির স্বামীর মাথায় দা ও কিরিচ দিয়ে কোপায়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিতে গেলে তার মাথায় ১০টা সেলাই দেওয়া হয়। স্বামীকে বাঁচাতে গিয়ে বদরন নাহার কলি ও তার দেবর কুতুবউদ্দিনের বাঁ হাতের হাড় গুরুতর ভাবে ভেঙে যায়। ঘটনার ভিডিও মোবাইল ফোনে ধারণ করার অপরাধে বদরুন নাহারের ১৫ বছর বয়সী কন্যাকে বেদম প্রহার করে।

পাঠকের মতামত: